জেনে নাও

শিখে নাও কিভাবে ফোন কাভার বানাবে!

56views

আজকাল স্মার্টফোন ছাড়া মানুষ পাওয়া অনেক কঠিন ব্যাপার। দিনকে দিন বাড়ছে স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা। খুব প্রয়োজনীয় একটি জিনিস হলেও প্রায় সবারই শখের একটি জিনিস স্মার্টফোন। তাই ফোনের যত্ন নিতেও পিছপা হয়না সবাই। এরই প্রেক্ষাপটে ফোন কাভার ব্যবহার করে অনেকেই। ফোন কাভার অনেক গুরুত্তপূর্ণ। এটি যেমন সেটের প্রোটেকশন দেয় তেমনি আলাদা সুন্দর বর্ধন করে।

স্কিল ডেভেলপমেন্ট ও নানা রকম মজার টপিক নিয়ে আমরা নিয়মিত ভিডিও প্রকাশ করে থাকি Shadhin School চ্যানেল এ।

ফোন কাভার যেমন অনেক গুরুত্তপূর্ণ তেমনি রুচিরও পরিচায়ক। বাজারে অনেক সুন্দর সুন্দর মোবাইল কাভার পাওয়া যায়। মোবাইলের এক্সেসোরিস হিসাবে বোধহয় ফোন কাভারই সবচেয়ে বেশী বিক্রিত পণ্য। মানুষ সাধারণত কিছুদিন পর পর ফোনের কাভার চেঞ্জ করে থাকে। বাজারে হাজারো রকম মনকাড়া ডিজাইনের ফোন কাভার পাওয়া যায়। তবে একেকটা কাভার এর দামও কিন্তু কম নয়।

কিন্তু ক্যামন হয় যদি তুমি নিজেই বাসায় বসে বানিয়ে ফেলতে পারো অনেক সুন্দর সুন্দর মোবাইল কাভার? হ্যাঁ, চাইলে খুব সহজে বানাতে পারো অল্প সময়ের মধ্যেই। আর বাজার থেকে ১টা কাভার কিনতে যে খরচ হয় তা দিয়ে তুমি বানিয়ে ফেলতে পারবে গোটা দশেক মোবাইল কাভার! কি অবাক হচ্ছো তাই না ?

আরো পড়তে পারো দ্রুত টাইপিং শিখার ৫টি গেম এবং অ্যাপ্লিকেশন

আর ভাবছো কিভাবে বানাবে? তোমাকে গাইডলাইন দেওয়ার জন্য স্বাধীন স্কুল এর মেন্টর Jahnvi Batra আজকের এই ভিডিওটি করেছে। তাই দেরি না করে উপরের ভিডিও দেখে ঝটপট শিখে ফেলো কিভাবে সহজেই বাসায় বসে ফোন কাভার বানাবে।

এখানে ৩টি ভিন্ন ডিজাইনের ফোন কাভার বানানো শিখানো  হয়েছে। সামনে আরো নতুন নতুন ডিজাইনের কাভার বানানো নিয়ে ভিডিও আসবে। সেগুলো মিস না করতে আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করে রাখো।

Jahnvi Batra অনেক ট্যালেন্টেড একজন DIY এক্সপার্ট। সে স্বাধীন স্কুল এর ইউটিউব চ্যানেল এ নিয়মিত ভিডিও করে থাকে। তার অন্যান্য ভিডিও গুলো দেখতে এখানে ক্লিক করো।

আরো পড়তে পারো
ই-মেইল ব্যবহার এর ৬টি শিস্টচার
দ্রুত টাইপিং শিখার ৫টি গেম এবং অ্যাপ্লিকেশন
সঠিক সময়ে সকল কাজ শেষ করার সহজ উপায়
৫টি ইউটিউব চ্যানেল যা আমাদের স্মার্ট করে তুলবে

Leave a Response

Abdullah Abu Sayeed
I am an Architecture student who loves to narrate story through lens. Loves to writes and wants to be a successful Entrepreneur.